বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। দর্শকদের চাহিদা ও পছন্দের কথা মাথায় রেখেই ইতিমধ্যেই শুরু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। টি আর পি রেটিং এগিয়ে থাকার লড়াইয়ে এগিয়ে থাকতে গতকালই শুরু হয়েছে স্টার জলসার নুতন সিরিয়াল ‘আয় তবে সহচরী’ (Ay To be Sohochori)

এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন কণিনীকা বন্দোপাধ্যায় (Koneenica Banerjee)। একেবারে অন্যরকম গল্পের মোড়কে গতকাল থেকেই শুরু হয়েছে এই সিরিয়াল। যার জেরে ইতিমধ্যেই স্টার জলসার নতুন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরাবাঈ’ সিরিয়ালের স্লট পাল্টে গিয়েছে। এই সিরিয়ালে এক মাঝ বয়সী মহিলার স্বপ্ন পূরণের গল্প বলা হবে।

সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ সহচরীর ভূমিকায় দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। স্বপ্ন দেখার কোনো বয়স হয়না। সেই গল্পই বলবে এই সিরিয়াল। তাই ফের একবার কলেজে ভর্তি হয় সহকারী। সেখানেই তাঁরই কলেজের বান্ধবী বরফির ভূমিকায় দেখা যাবে অরুণিমা হালদারকে। সহচরীর ছেলে রৌদ্রর ভূমিকায় থাকছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ও স্বামীর চরিত্রে ইন্দ্রজিৎ চক্রবর্তী।

ইতিমধ্যেই চ্যানেলের তরফে সামনে এসেছে প্রোমো। সেখানে দেখা গেছে কলেজে পা রাখতেই সবাই তাকে নিয়ে ঠাট্টা করে। আর তখনই তার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় ‘বরফি’। সইকেলে করে ঘোরায় সে তাঁর সইকে। এছাড়া আরও একটি প্রমোতে দেখা গেছে সহচরীর ছেলে বিয়ে করতে যাচ্ছে । বিয়ের দিন তাকে বলে তার জন্য বন্ধু নিয়ে আসতে।তারপরেই দেখা যায় সহচরীর ছেলে ‘রৌদ্র’ বিয়ে করে এনেছে বরফিকেই!

যা দেখে বোঝাই যাচ্ছে চিরাচরিত শ্বাশুড়ি বৌমার কনসেপ্ট থেকে বেরিয়ে এক অন্যরকম শ্বাশুড়ি বৌমার সম্পর্কের রসায়ন দেখতে চলেছেন দর্শকরা। সিরিয়ালের নায়িকা কণীনিকা সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন। গতকাল সিরিয়ালের সেট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে লাল টুকটুকে বেনারসী পরে বিয়ের কনের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সেখানেই তাকে নতুন সিরিয়ালের শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য অনুগামীরা।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *