তাকে বলা হয় ‘কুইন অব পপ’। তিনি ম্যাডোনা। গান গেয়ে কোটি কোটি পুরুষের হৃদয়ে ঝড় তুলে চলেছেন এই ৬১ বছর বয়সেও। বরাবরই চমক দিতে পছন্দ করেন তিনি। এবার নতুন খবরে চমকে দিলেন। মাত্র ২৫ বছর বয়সের এক যুবকের সঙ্গে নাকি প্রেমে মজেছেন ম্যাডোনা।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের খবর, ৬১ বছরের মার্কিন পপ তারকা ম্যাডোনার ২৫ বছর বয়সী প্রেমিকের নাম আহমালিক ইউলিয়ামস। এরই মধ্যে ইউলিয়ামসের বাবা ও মাকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে তাদের ছেলের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন ম্যাডোনা।

ইউলিয়ামসের বাবা ড্রিউ জানিয়েছেন, তিনি এবং তার স্ত্রী দু’জনের চেয়েই ম্যাডোনা বয়সে বড়। তবে এই সম্পর্কে তার এবং তার স্ত্রীর কোনও আপত্তি নেই।

ভালোবাসা যে কোনও বাঁধন মানে না এবং বয়সের বেড়াজাল টপকে একে অপরের সঙ্গে বাঁধা পড়ে সেটিই যেন আরও একবার দেখালেন ম্যাডোনা এবং আহমালিক উইলিয়ামস। শোনা যাচ্ছে, ২০২০ সালে লন্ডন ও ফ্রান্সে ম্যাডোনার যে শো রয়েছে, সেখানেও তার ভালোবাসার মানুষের বাবা, মাকে আমন্ত্রণ জানিয়েছেন ম্যাডোনা।

সেলিব্রেটিদের মধ্যে এমন অনেক আলোচিত জুটি আছে যাদের বয়সের ফারাকটা আলোচিত হয়। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের কথা যেমন মুখে মুখে তেমনি অর্জুন কাপুর-মালাইকা অরোরা কিংবা রহমান শল-সুস্মিতা সেনদের কথাও কম আলোচিত নয়।

তবে, প্রেমিকের সাথে ম্যাডোনার বয়সের ফারাকটা যেন হার মানিয়েছে সবাইকে।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *