বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বহু গুণে গুণান্বিত এই অভিনেত্রী। অভিনেত্রী, মডেল, নৃত্যশিল্পী, ব্যবসায়ী, রিয়েলিটি শোয়ের বিচারক, স্টাইল আর ইয়োগা আইকনসহ নানা অনেক কিছুতিই পারদর্শী শিল্পা। সোশ্যাল মিডিয়াতেও থাকেন বেশ সরব। মাঝেমধ্যেই আলোচনায় আসেন এই অভিনেত্রী। বয়স ৪৫ পেরুলেও দেখে বোঝার কোনো উপায় নেই। 
বলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি সম্পদ শিল্পার স্বামীর। ২০১৯ সালের রিপোর্ট অনুযায়ী শিল্পার শিল্পপতি জীবনসঙ্গীর মোট সম্পদের পরিমাণ বাংলাদেশি মুদ্রায় তিন হাজার কোটি টাকা।
অন্যদিকে ২০২০ সালের হিসাব অনুসারে, শিল্পা শেঠি নিজে ‘মাত্র’ ২০০ কোটি টাকার মালিক। সে কথাই কপিল শর্মা শোতে মনে করিয়ে দিলে শিল্পা হেসে বলেছিলেন, ‘এভাবেই আমি ৩ হাজার ২০০ কোটি টাকার মালিক।’
পাশে দাঁড়ানো জীবনসঙ্গীও হেসে মাথা ঝাঁকিয়ে সায় দিয়েছিলেন স্ত্রীর যুক্তিতে। তাই শিল্পা নিজে ‘বিশেষ ধনী’ না হলেও ২০০৯ সাল থেকে প্রতিবছর তার নাম থাকে ‘ধনী ব্যবসায়ীর তারকা স্ত্রী’দের তালিকায়।
প্রসঙ্গত, শিল্পাকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে অভিনয় করেছেন।
এরপর মিডিয়ায় খুব একটা বেশি দেখা যায়নি শিল্পাকে। তবে নানা ব্যায়ামের পাশাপাশি ফিটনেস ও খাওয়াদাওয়া নিয়েও পরামর্শ দেন দুই সন্তানের এই মা। এছাড়া চলছে সুপার ড্যান্সারের বিচারকার্য। শেষ হয়েছে ‘নিকাম্মা’ ছবির শুটিং, মুক্তির অপেক্ষায় আছে শিল্পা অভিনীত ‘হাঙ্গামা টু’ ছবিটি

By imran

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *