দাদাগিরি’-র নবম সিজনের প্রোমো সামনে এসেছে কিছুদিন আগে। সৌরভ গঙ্গোপাধ্যায় সেট থেকে ছবিও শেয়ার করেছেন। তবে, এবার জানা গেল একটা অবাক করা কথা। একরত্তি আদি হাজির হল দাদাগিরিতে। সৌরভের সঙ্গে জমিয়ে খেলাও করল। সে কথা জানতে পেরেই খুশিতে ডগমগ সকলে। টিভির পরদায় সুদীপার ছেলেকে দেখার অপেক্ষায় সকলে।

আদিদেব চট্টোপাধ্যায়-য় বয়স মাত্র ৩ হলে কী হবে। মা সুদীপা চট্টোপাধ্যায়ের কথায়, শ্যুটের ফাঁকে খেয়ে, ঘুমিয়ে, বিশ্রাম নেওয়ার পাশাপাশি মঞ্চে উঠে নিজের মতো করে আসর জমিয়ে দিয়েছে ছোট্ট আদি। সেই রিল সামনে আসতেই স্পষ্ট হয় ব্যাপারটা। খোঁজ নিয়ে জানা যায়, আদি হাজির হয়েছিলেন মায়ের সঙ্গেই। সুদীপার পাশাপাশি এদিন অম্বরীশ ভট্টাচার্য, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, জোজো মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, সৌমিলি বিশ্বাসরা খেলতে এসেছিল। সকলের সঙ্গেই ভাব জমিয়েছে সে।

আনন্দবাজার ডিজিটালকে ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা জানিয়েছেন, ‘আদি দাদাকে সাদা টি শার্ট, ট্র্যাক প্যান্টে ঘরোয়া ভাবে দেখে অভ্যস্থ। সেখানে সেটে সৌরভ স্যুট, টাইয়ে ঝাঁ-চকচকে। ভীষণ গম্ভীর। তাঁকে ঘিরে লোকের ভিড়। তাই প্রথমে একটু থমকে গেলেও পরে খুব সুন্দর ভাবে সবটা সামলে নিয়েছে।’

২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন সুদীপা ও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ধুমধাম নয়, অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বাড়িতে রেজিস্ট্রি ও ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন সুদীপা ও অগ্নিদেব। বিয়ের দিন সাদা বেনারসি ও সাবেকি গয়নায় সেজেছিলেন সুদীপা। ও অগ্নিদেবের পরনে ছিল সাদা ধুতি ও পাঞ্জাবি।

২০১৮ সালের ১২ নভেম্বর সুদীপার কোল আলো করে আসে আদিদেব। ছেলের বেড়ে ওঠার নানা মুহূর্ত প্রায়ই সোশ্য়াল মিডিয়ায় ভাগ করে নিতে দেখা যায় ‘রান্নাঘর’-এর সুদীপাকে। এবার তো সে সোজা মায়ের সঙ্গে হাজির হল দাদাগিরির মঞ্চে। ছেলের মায়ের কথায় এত ছোট বয়সে প্রথম কেউ এল এই মঞ্চে।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *