নিখিল জৈন (Nikhil Jain) নিজের জীবনকে অনেকটাই ছন্দে ফিরিয়ে নিয়ে এসেছেন। ধীরে ধীরে নিজেকে মানসিক অবসাদ থেকে বের করে এনে কাজের মধ্যে ডুবিয়ে দিয়েছেন তিনি। এবার তাঁকে দেখা গেল মডেলিং করতে।

রঙ্গোলি ফ্যাশন’-এর কর্ণধার নিখিল সম্প্রতি নিজের ব্র্যান্ডের জন্য মডেলিং করলেন। এতদিন ‘রঙ্গোলি’, ‘ইউভ’ ও ভবিষ্যতে আগত ‘মৃগতৃষ্ণা’ সবকটি ব্র্যান্ডে পাওয়া যেত মহিলাদের পোশাকের সম্ভার। কিন্তু এই প্রথমবার ‘রঙ্গোলি’ নিয়ে আসতে চলেছে পুরুষদের জন্য পোশাক। সেই পোশাকের মডেল হিসাবে নিজেকে মেলে ধরলেন নিখিল।

তবে আপাতত পুরুষদের জন্য এথনিক পোশাক আনতে চলেছে ‘রঙ্গোলি’। নিখিল তাঁর যে ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন সেখানেও তাঁর পরনে দেখা গেছে ভারতীয় পোশাক। সেই রিলটি তাঁর শুটিংয়ের এক ঝলক যা শেয়ার করে নিখিল লিখেছেন ‘কামিং সুন’। অর্থাৎ পুজোর সময় মহিলাদের জন্য শুধুমাত্র ‘মৃগতৃষ্ণা’ নয়, পুরুষদের জন্যও এই প্রথমবার ‘রঙ্গোলি’-র তরফে থাকছে বড় সারপ্রাইজ।

অপরদিকে ‘ইউভ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিয়ে চলছে নিরন্তর পরীক্ষা-নিরীক্ষা। সম্প্রতি শ্রাবন্তী-কে দেখা গেছে ‘ইউভ’-এর মডেলিং করতে। তবে তিনি ‘ইউভ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর নন। এখনও অবধি নিখিল সামনে আনেননি ‘মৃগতৃষ্ণা’ কালেকশনকে।

এই কালেকশনের মাধ্যমে বেনারসের একটি প্রত্যন্ত গ্রাম থেকে ফ্যাশনের দুনিয়ায় পা রাখতে চলেছেন বেশ কয়েকজন অনামী শিল্পী। এই ধরনের পোশাক তাঁদের গ্রামের মধ্যেই সীমাবদ্ধ ছিল যা এবার নিখিল পৌঁছে দিতে চলেছেন আন্তর্জাতিক মঞ্চে। সব মিলিয়ে পুজোর আগে নিখিলের সঙ্গে তাঁর ফ্যাশন হাউসের ট্রান্সফরমেশন ঘটেছে।

অপরদিকে মা হয়েছে নুসরত জাহান।পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। নুসরতের সঙ্গে নিখিলের যোগাযোগ না থাকলেও নিখিল নুসরতের পুত্র ঈশান এর জন্য জানিয়েছেন অনেক শুভকামনা।

By sazal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *