ইনস্টাগ্রামে প্রশ্নোত্তরের খেলা ‘আস্ক মি অ্যানিথিং’–এ সম্প্রতি ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন বলিউড তারকা রণবীর সিং। রণবীরকে যেকোনো প্রশ্ন করার সুযোগ ভক্তদের সেখানে ছিল।

স্বভাবসুলভ আমুদে ভঙ্গিতে রণবীর সেসবের জবাবও দিয়েছেন। তাঁর খাদ্যাভ্যাস, শরীরচর্চা, স্ত্রী দীপিকা পাড়ুকোন, ‘গলি বয়’ ও ‘গুন্ডে’র মতো সিনেমাগুলো নিয়েও এসেছিল প্রশ্ন।

সেখানে এক ভক্ত রণবীরকে জিজ্ঞেস করেন, এক শব্দে স্ত্রী দীপিকাকে কীভাবে বর্ণনা করবেন তিনি। উত্তরে রণবীর বলেন, ‘কুইন।’ এক ভক্ত জানতে চান ‘গুন্ডে’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা।

আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে রণবীর অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া ও অর্জুন কাপুরের সঙ্গে। তিনি বলেন, ‘আমার কাছে এটা অনেকটাই কাল্ট ছবি।’ ওই পোস্টটি তিনি প্রিয়াঙ্কা ও অর্জুনকে ট্যাগ করেন।

একপর্যায়ে প্রশ্নোত্তর পর্বে স্ত্রী দীপিকাও যোগ দেন। রণবীরকে প্রশ্ন করেন, বাসায় আসবে কখন? জবাবে রণবীর বললেন, ‘খাবার গরম করো বেবি, আমি এক্ষুণি আসছি।’

কাজের খবর হচ্ছে দীপিকাকে এরপর রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে ‘এইটি থ্রি’ ছবিতে, যেখানে তাঁরা অভিনয় করবেন ভারতীয় ক্রিকেট তারকা কপিল দেব ও তাঁর স্ত্রীর ভূমিকায়।

এ ছাড়া নির্মাতা শাকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি ছবিতে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে দীপিকাকে। এ ছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ ও হৃতিক রোশনের ‘ফাইটার’ ছবিতেও থাকবেন তিনি।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *