এক সপ্তাহ পেরিয়ে গিয়েছে, তবুও জেল থেকে ছেলেকে বের করে আনতে পারলেন না বলিউড বাদশাহ শাহরুখ খান (Shah Rukh Khan)! ছেলের গ্রেপ্তারির পর স্বভাবতই ভেঙে পড়েছেন শাহরুখ-গৌরি (Gouri Khan)। এই সময়টা তারা তাদের পরিবারের জন্য অত্যন্ত কঠিন। একদিকে উৎসবের মরসুমে আরিয়ান (Aryan Khan) রয়েছে আর্থার জেলে বন্দী, অপরপক্ষে ঘরের বাইরে সর্বদা মিডিয়ার ভিড়। আপাতত নিজেদের ঘরবন্দি করে নিয়েছেন শাহরুখ খান এবং তার স্ত্রী গৌরি খান।

ছেলের গ্রেপ্তারির পর থেকে কার্যত একটি দিনের তরেও বাড়ির বাইরে বেরোননি শাহরুখ খান এবং গৌরি খান। কাজের সূত্রে বিদেশে যাওয়ার কথা ছিল তাদের দুজনেরই। তবে এই বিপদের মুখে পড়ে মুম্বাই ছেড়ে যাওয়ার কথা কার্যত ভাবাও যায় না। ছেলে জেল থেকে মুক্ত না হওয়া পর্যন্ত তাই মুম্বাইতেই থাকবেন তারা। বাড়িতে কেমন কাটছে তাদের দিন?

নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ছেলের গ্রেপ্তারির পর ভেতর ভেতর একেবারেই ভেঙে পড়েছেন শাহরুখ খান। কিন্তু বাইরে নিজেকে সবসময় শান্ত রাখার চেষ্টা করছেন। শাহরুখ ঘনিষ্ঠের থেকে জানা গিয়েছে, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘন্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” শাহরুখের জন্য উদ্বিগ্ন তার পরিবার।

বলিউডের এক পরিচালক জানালেন, শাহরুখ এখন আর সেই কিং খান নেই। এখন তাকে দেখলে মনে হয় ছেলের বিপদে ভেঙে পড়া একজন বাবা। ছেলে গ্রেপ্তার হওয়ার পর মুম্বাইয়ের বাংলো ‘মন্নাত’ এর বাইরে বেরোনো বন্ধ করে দিয়েছেন তারা। অপর একটি সূত্র থেকে জানা গেল, শাহরুখ বর্তমানে তার নিজের এবং নিজের পরিবারের ভবিষ্যৎ নিয়ে বেজায় চিন্তিত।

আরও পড়ুন : এমএমএস থেকে মাদক মামলা, রইলো শাহরুখ খানের ছেলের কুকীর্তির তালিকা
মাদককান্ডে গ্রেপ্তার হওয়ার পর শাহরুখপুত্র আরিয়ান আপাতত এনসিবির বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। এদিকে শাহরুখের ছেলে মাদক মামলায় জড়িয়ে গিয়েছেন, এমন খবর প্রকাশ্যে আসার পরপরই তার হাত থেকে বেশ কিছু বিজ্ঞাপনের কাজ বেরিয়ে গিয়েছে। যদিও বলিউডের একাংশ অবশ্য শাহরুখের পাশে এসে দাঁড়িয়েছে।

হৃত্বিক রোশন, ফারহা খান, সলমান খান, সুনীল শেট্টি, রবীনা ট্যান্ডনের মতো তারকারা কিং খানের বিপদে তার পাশে দাঁড়িয়েছেন। যদিও শাহরুখের বিপক্ষে কথা বলার মত মুখের অভাব নেই। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রকাশ্যেই শাহরুখ এবং তার ছেলে আরিয়ান খানকে তুলোধোনা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *