কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রায়ই নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনায় আসেন তিনি। এবার টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তার নতুন প্রেমিকের নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী।

সম্প্রতি এই আলোচিত অভিনেত্রী বিজেপিতে যোগ দিয়েছেন। ইতিমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন তিনি। রুপালি পর্দা থেকে এখন তিনি দাপিয়ে বেড়াচ্ছেন রাজনীতির মাঠে। এর মধ্যেই বুধবার দু’জনের সম্পর্কের একমাস পূর্তি ঘটা করেই সেলিব্রেট করে আলোচনায় এসেছেন শ্রাবন্তী। এতদিন একই আবাসনে থাকলেও টাওয়ার সিক্সের বাসিন্দা শ্রাবন্তীর সঙ্গে অন্য টাওয়ারের অভিরূপের ‘হাই-হ্যালো’র বাইরে আর কোনো সম্পর্ক ছিল না।

নায়িকার ঘনিষ্ঠমহলের দাবি- শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। তবে সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। যদিও এই প্রসঙ্গে শ্রাবন্তীর কোনো বক্তব্য জানা যায়নি। এদিকে শ্রাবন্তী আরও আলোচনায় আছেন রোশানের সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন নিয়ে। মহামারির ভেতরেই আলাদা থাকছেন তারা। এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে।

২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। প্রায় দুই বছর আগে ২০১৯ সালের ১৭ এপ্রিল পাঞ্জাবের অমৃতসরে গোপনে বিয়ে সারেন টালিউড তারকা শ্রাবন্তী ও কেবিন ক্রু সুপারভাইজার রোশান সিং। সূত্র: আনন্দবাজার পত্রিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *