এখনও এক মাস বয়স হয়নি। ইতিমধ্যেই নানা ধরনের উপহার পেতে শুরু করেছে নুসরত জাহানের সদ্যোজাত ঈশান। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নুসরত। দেখা যাচ্ছে, উপহার হিসেবে প্রচুর খাওয়ার জিনিস এবং খেলনা পেয়েছে নুসরতের একরত্তি। পাঠিয়েছেন নুসরতের ঘনিষ্ঠ প্রভা আগরওয়াল। তিনি একটি জনসংযোগস্থাপন সংস্থা এবং ডিজাইন এজেন্সির ডিরেক্টর। উপহারের ছবি দিয়ে ঈশানের ‘প্রভা মাসি’-কে ধন্যবাদ জানিয়েছেন নুসরত। একই সঙ্গে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে যশকে ট্যাগ করেছেন তিনি।

কিছু দিন আগে একটি অনুষ্ঠানে গিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন নুসরত। জানিয়েছিলেন, অনেকগুলি নাম পেয়েছে ঈশান। সকলে নিজের মতো করে নাম রেখেছেন একরত্তির। কিন্তু নুসরত তাঁকে ঈশান নামেই ডাকেন। তাঁর সন্তানের পিতৃপরিচয় সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, “সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে আমরা অভিভাবকত্ব উপভোগ করছি। আমি এবং যশ খুবই ভাল সময় কাটাচ্ছি।”

এর পরেই গত শনিবার কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নুসরত। সঙ্গে ছিলেন যশ। একসঙ্গে টিকা নিয়েছেন তাঁরা। জানা যাচ্ছে, একলা মা হতে কী কী করণীয়, সে বিষয়েও খোঁজ নিয়ে গিয়েছেন নুসরত।অর্থাৎ এখনই যে নুসরত সন্তানের বাবার নাম প্রকাশ্যে আনতে চাইছেন না তা আর বুঝতে বাকি থাকে না। তবে ঈশানের সব বিষয়ে যশের উপস্থিতি জল্পনা আরও উস্কে দিচ্ছে।

By robiul

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *